জকিগঞ্জে জাতীয় পার্টির পরিচিতি সভা ও মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নব গঠিত কমিটির পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলর দিকে শহরের একটি কনফারেন্স রুমে এ মতবিনিময় সভা ও পরিচিতি অনুষ্ঠিত হয়।

জকিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব শাব্বির আহমদের সভাপতিত্বে ও জেলা জাতীয় যুব সংহতির সদস্য আলী হোসেনের সঞ্চালনায় পরিচিতি সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক নাজমুল ইসলাম। বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব হেলাল উদ্দিন লস্কর, জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক নেতা মোস্তাক আহমদ লস্কর, যুগ্ম আহবায়ক আব্দুল মালেক মানই, ময়নুল ইসলাম মনু, জাতীয় পার্টি নেতা শামিম আহমদ মেম্বার, আব্দুল আজিজ মেম্বার মাহবুবুর রহমান, আব্দুল কাদির, ফয়জুল ইসলাম, আব্দুস সালাম, অলিউর রহমান, মুসলেহ উদ্দিন, হোসেন আহমদ বছল, ইয়াছিন আলী, আনোয়ার হুসেন খান, সিলেট জেলা যুব সংহতির যুগ্ম সাধারণ সম্পাদক সাহেদ আহমদ, জেলা যুব সংহতির দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেনসহ নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।

সভায় জকিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব শাব্বির আহমদ বলেন, জকিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নতুন কমিটি ঝিমিয়ে পড়া নেতাকর্মীদের নিয়ে জাতীয় পার্টিকে শক্তিশালী করতে কাজ করে যাবে। কাউন্সিলের মাধ্যমে পৌরসভাসহ ৯টি ইউনিয়ন কমিটিতে ত্যাগীদের মুল্যায়ন করা হবে। মান-অভিমান ভাঙিয়ে সবাইকে রাজনীতিতে সক্রিয় করে জকিগঞ্জকে আবারো জাতীয় পার্টির দুর্গ হিসেবে পরিণত করতে ভূমিকা রাখবে এই কমিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর